আজিজুর রহমান আজিজের উদ্যোগে জীবাণুনাশক চেম্বার বসলো জামিয়াতুল ফালাহ মসজিদে


বেসরকারী কারাপরিদর্শক আজিজুর রহমান আজিজের সৌজন্যে চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ মসজিদে  জীবাণুনাশক চেম্বার উপহার দেওয়া হয়। চেম্বারটি উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (১৯ মে ) বিকাল ৩ টায় চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ জামে মসজিদে মসজিদ কমিটির  সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলমের নিকট চেম্বারটি হস্তান্তর চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারি পরিদর্শক আজিজুর রহমান আজিজ।

এসময় রেজাউল করিম চৌধুরী সাংবাদিকদের বলেন,দেশ,জনপদ আজ করোনার ভয়াবহতায় হুমকির মুখে। মানুষের সচেতনতা বৃদ্ধিতে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের দলীয় সংগঠক আজিজ মহামারী শুরু থেকেই চট্টগ্রাম শহরের জনসাধারণের জন্য জনসেবা মূলক কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজকের চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ মসজিদে জীবাণুনাশ স্প্রে চেম্বার বসানোর উদ্যোগ সে  গ্রহণ করেছে। আমি আজিজের এই জনসচেতনতামূলক কর্মকান্ডগুলোকে সাধুবাদ জানাই।

বেসরকারি কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ বলেন, মহামারী করোনার শুরু থেকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছি জনগণের জন্য, চট্টগ্রাম জামিয়াতুল ফালাহ মসজিদে হাজার  হাজার মুসল্লী  নামাজ আদায় করে, তাদের সুরক্ষার কথা চিন্তা করে এখানে জীবাণুনাশ স্পে মেশিন বসিয়েছি, আমি নিজে এই জামিয়াতুল ফালাহ মসজিদের একজন মুসল্লি। প্রতি জুমা তে আমি দেখেছি,হাজার হাজার মানুষের সমাগমে জুমার নামাজ অনুষ্ঠিত হয় এই মসজিদে। সম্মানিত মুসল্লিদের সুরক্ষার কথা চিন্তা করেই আমি এই উদ্যোগটি গ্রহণ করেছি।

এই সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান,১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিদ্দিক আলম, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন,চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু,যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ,যুবলীগ নেতা মনির উদ্দিন,সৈয়দ শওকত,খুলশি থানা সেচ্ছাসেবক লীগ নেতা জামশেদ,ওমরগণি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইলিয়াস,ফরহাদুল ইসলাম রিন্টু,পিয়ারু,মাসুদ রানা,জুয়েল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রনি মির্জা, সদস্য ফরহাদ সায়েম,ফয়সাল অভি, এম ই এস কলেজ  ছাত্র লীগের সহ সভাপতি হাসান আলী, মো রাসেল,মোরশেদ বাবলু,জুয়েল, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের শাহিন,সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন, উপ সাংস্কৃতিক সম্পাদক মাহফুজ, সহ-সম্পাদক নিশান  সানি, ডবলমুরিং থানা ছাত্রলীগ নেতা রিয়াদ,লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা নাছির মোবিন,১৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা অপি,আবির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares