আধুনিকায়ন হচ্ছে সিএমপি স্কুল এন্ড কলেজের লাইব্রেরি


সিএমপি স্কুল এন্ড কলেজের লাইব্রেরির আধুনিকায়ন ও শিক্ষা সহায়তায় সিএমপির পাশে দাঁড়ালো বহুজাতিক সেফটি হ্যান্ড গ্লোভস প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘মাইডাস সেফটি বাংলাদেশ’ (ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেড)। চট্টগ্রাম ইপিজেড এর অন্তর্ভুক্ত এই প্রতিষ্ঠানটি বাংলাদেশে শিক্ষা ব্যবস্থা উন্নয়নে সবসময় সচেষ্ট।

সোমবার (৩ মে) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে ১৯ লাখ টাকার চেক তুলে দেয়া হয়। মাইডাস এর পক্ষে চেক হস্তান্তর করেন মাইডাস সেফটি এন্ড বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার মইনুল হোসাইন।

এ সময় প্রতিষ্ঠানের মহাব্যবস্থাপক মইনুল হোসাইন বলেন, ‘মাইডাস সেফটি বাংলাদেশ’ (ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেড) বাংলাদেশের জনসাধারণের আর্থ-সামাজিক, জীবনমান ও শিক্ষার মান উন্নয়নে বাংলাদেশের মানুষের পাশে থাকবে এবং ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবে। তাছাড়াও মাইডাস সেফটি করোনাকালীন সময় থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাশে থেকে অসহায় মানুষের জন্য খাদ্য ও চিকিৎসা সরঞ্জাম মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতনু গুপ্ত- বিভাগীয় প্রধান, মানব সম্পদ ও প্রসাশন, মাইডাস সেফটি বাংলাদেশ, সানা শামীনুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ), মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন), শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক), মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (সদর)।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares