চট্টগ্রামে জাপা নেতা হত্যার অভিযোগে রোহিঙ্গা যুবক গ্রেফতার


চট্টগ্রামে জাপা নেতা হত্যার অভিযোগে অভিযুক্ত রোহিঙ্গা যুবক মোহাম্মাদ উল্লাহ ওরফে মাহমুদুল্লাহকে (১৯) গ্রেফতার করেছে লোহাগাড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) রাতে কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকা থেকে লোহাগাড়ায় জাতীয় পার্টির (জাপা) নেতা আনোয়ার হোসেনকে হত্যার অভিযোগে তাকে গ্রেফতার করা হয় বলে জানান লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

তিনি বলেন, গোপন খবরের ভিত্তিতে জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন হত্যায় প্রধান অভিযুক্ত রোহিঙ্গা যুবক মাহমুদুল্লাহকে বৃহস্পতিবার রাতে কুতুপালং ক্যাম্পের টিভি টাওয়ার এলাকা গ্রেফতার করা হয়েছে। মাহমুদুল্লাহ জাপা নেতা আনোয়ার হোসেনকে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। আজ শুক্রবার তাকে আদালতে পাঠানো হয় ।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর দরবেশ হাটের সওদাগরপাড়া এলাকায় নিজের গরুর খামার থেকে লোহাগাড়া সদরের বটতলীর ভাড়া বাসায় ফেরার সময় নিখোঁজ হন আনোয়ার হোসেন।পরদিন সকালে তার ছোট ভাই সেলিম উদ্দিন লোহাগাড়া থানায় জিডি করেন। ২১ জানুয়ারি আনোয়ারের স্ত্রী নার্গিস আক্তার বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে থানায় অপহরণ মামলা করেন। এরপর গত ২৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে আনোয়ার হোসেনের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares