চট্টগ্রামে শিল্পী জুলির ‘কাংকের কলসি’ রিলিজ


শারদীয় দূর্গাপূজা উপলক্ষে চট্টগ্রামের অন্যতম জনপ্রিয় শিল্পী জুলির আরো একটি কভার সং ‘কাংকের কলসি’ রিলিজ হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় আজাদ মিউজিক স্টেশন থেকে একজন গ্রাহকের হাতে গানটির সিডি তুলে দিয়ে এটি যাত্রা শুরু হয়।

জানা গেছে, ‘কাংকের কলসি’ কভার সং গানটা মিউজিক করছে আলাউদ্দিন আলো। ভিডিও পরিচালনা ডিরেক্টর আসাদুজ্জামান আজাদ।এই গানে শিল্পী জুলি ছাড়াও মডেল বি এম আজাদ,গীতিকার আবদুল হাই মাশরেকী,সুরকার ধীর আলী মনসুর।গানটি রিলিজ হল আজাদ মিউজিক স্টেশন থেকে। চট্টগ্রামের কাপ্তাই লেকে গানটির শ্যুটিং করা হয়।

এছাড়া পূজা উপলক্ষে গতকাল রিলিজ হয়েছে ‘আইলো দারুন ফাগুন রে’ কভার সং।মিউজিক অসিম, ভিডিও পরিচালনা আসাদুজ্জামান আজাদ। জুলির মেসআপ ডুয়েট সং আসবে আগামি মাসের প্রথম দিকে। গানগুলো হল-তুমি আমার কত চেনা, তুমি মোর জীবনের ভাবনা, কি দিয়া মন কাড়িলা, বুকে আছে মন, কিছু কিছু ভালোবাসা এমনোত হয়, তুমি ভুলে যেও সবই। এতে কন্ঠ দিয়েছেন,আসাদুজ্জামান আজাদ ও জুলি। এছাড়াএ শিল্পী জুলি নতুন মৌলিক গান ‘তোর কথা ভেবে ভেবে নিশি হয় ভোর’। গানটির গীতিকার দেলোয়ার আরজুদা শরফ,সুরকার অভি আকাশ,মিউজিক আলাউদ্দিন আলো, ভিডিও পরিচালনা, ডিরেক্টর আসাদুজ্জামান আজাদ এবং এটা বিগ বাজেটের নতুন ধামাকা।

শিল্পী জুলি বলেন, এই গীতিকার এর ইন্দুবালা গানটা অনেক জনপ্রিয়তা পায় দেশে।ঢাকার নাম করা সুরকার গীতিকার তিনি।তার আরো অনেক গান জনপ্রিয়তা লাভ করে।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares