নিহত আজগর বাবুলের নামাজের জানাযা সম্পন্ন


নির্বাচনী সহিংসতায় আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থনে গণসংযোগকালে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীদের গুলিবর্ষণে গুলিবিদ্ধ হয়ে নিহত আজগর আলী বাবুলের জানাজা সম্পন্ন হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারী) বাদে আছর আগ্রাবাদস্থ সরকারি কমার্স কলেজের সম্মুখে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। বৃহৎ এ জানাযায় এলাকা এবং মহানগরীর বিভিন্ন এলাকা থেকে শত শত দলীয় নেতাকর্মী ও সাধারণ স্থানীয় মুরুব্বি জানাযায় অংশগ্রহণ করেন এবং তাকে শেষবারের মত বিদায় জানান।

জানাযায় অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, শ্রম সম্পাদক আবদুল আহাদ, নির্বাহী সদস্য, কাউন্সিলর প্রার্থী ও ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাহাদুর, সাবেক মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুর রহিম, মহানগর যুবলীগের আহ্বায়ক মো: মহিউদ্দিন বাচ্চু, ওয়ার্ড আওয়ামী লীগের হাসান মুরাদ, আসিফ খান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আজিজুর রহমান আজিজ, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি লুৎফুল এহসান শাহ, মরহুম আলী আজগর বাবুলের সন্তান সেজান মাহমুদ সেতু সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। জানাযায় ইমামতি করেন পাঠানটুলী ওয়ার্ড জামে মসজিদের পেশ ইমাম।

জানাযা শেষে উপস্থিত হন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি। তিনি মরদেহের সামনে দাঁড়িয়ে নীরবতা পালন করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares