মেট্রোপলিটন শুটিং ক্লাবে রানার ফ্রেন্ডশিপ শুটিং কম্পিটিশন অনুষ্ঠিত


চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ লাইন্সের মেট্রোপলিটন শুটিং ক্লাবে রানার ফ্রেন্ডশিপ শুটিং কম্পিটিশন ২০২১ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর।

মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় শুটিং কম্পিটিশন ২০২১  অনুষ্ঠিত হয়।

এই ক্লাবের ইতিহাস অত্যন্ত গৌরবজনক। ১৯৮৪ সালে প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত স্বল্পসময়ে পরপর তিনবার অর্জন করেন। ১৯৯০ সালে এই ক্লাবের  শ্যূটার আতিকুর রহমান কমনওয়েলথ গেমস  শ্যূটিং প্রতিযোগিতায় জাতির জন্য সর্ব প্রথম স্বর্ণপদক অর্জন করেন। পরবর্তীতে ক্লাবের শ্যূটার সাবরিনা সূলতানাও স্বর্ণপদক লাভ করেন। এই ক্লাবের শ্যূটারগণ দেশ/বিদেশে অনু্ষ্িঠত জাতীয়ও আন্তজার্তিক শ্যূটিং প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিভিন্ন পদক জয় সক্ষম হয়েছে।

সভাপতি  এ ধরণের সফল প্রতিযোগিতা আয়োজন করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। ক্লাবের কার্যক্রমকে গতিশীল ও বেগবান করার জন্য যে কোন ধরণের উদ্যোগকে স্বাগত জানান। এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares