রাঙামাটিতে হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ


করোনা কালীন লকডাউনে কর্মহীন রাঙামাটির হতদরিদ্র ৪৫০ জন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

বুধবার  সকাল সাড়ে আটটায় শহরের শহরের চিং হ্লা মং মারী স্টেডিয়ামে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরন কার্যক্রম উদ্বোধন করেন।

চলমান লকডাউনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে বেজায় খুশি অসহায়-কর্মহীনরা। এ সময় সহায়তা দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ শেষে দীপংকর তালুকদার এমপি বলেন, প্রধানমন্ত্রী সব সময় খেটে খাওয়া মানুষের কথা ভাবেন, তাই এই মহামারীকালীন সময়ে  তাদের পাশে দাড়িয়েছেন। কোভিড ১৯ পরিস্থিতির উন্নতি না হলে  আগামীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরো সহায়তা প্রদান করা হবে।

সহায়তা বিতরনকালে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ মামুন, পৌরসভার মেয়র আকবর হোসে চৌধুরীসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি  চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবন এবং ১ লিটার সয়াবিন তেল।

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, আজকে রাঙামাটি পৌরসভায় ৪৫০ জন হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়।

নিজস্ব প্রতিবেদক-রাঙামাটি, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares