শাহছুফী সৈয়দ আতাউর রহমান ঈছাপুরীর ইন্তেকাল: জানাযা সম্পন্ন


ফটিকছড়ি নানুপুর ঈছাপুরী দরবার শরীফের সাজ্জাদানশীন ও বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি’র) সাবেক পরিচালক শাহছুফী সৈয়দ মোহাম্মদ আতাউর রহমান ঈছাপুরী (রহ,) ১৮ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে চট্টগ্রাম নগরীতে ইন্তেকাল করেন। মৃ্ত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর।

শনিবার (১৯ সেপ্টেম্বর ) বাদ আসর ঈসাপুরী দরবার শরীফ প্রাঙ্গনে তার জানাযার নামায সৈয়দ নাজমুল হুদা আল মাইজভান্ডারীর ইমামতিতে অনুষ্ঠিত হয়। পরে তাকে ইছাপূরী দরবার শরীফস্থ রওজা কমপ্লেক্সে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি চার ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য ভক্ত, মুরিদ, অনুরক্ত ও গুনগ্রাহী রেখে যান। মরহুমের ইন্তেকালে মাইজভান্ডার দরবার শরীফ সহ বিভিন্ন দরবারের সাজ্জাদানশীনগন গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উপস্থিত ছিলেন, সৈয়দ আমিনুল ইসলাম মাইজভান্ডারি, শাহজাদা সৈয়দ আমানুল্লাহ আহসান, প্রফেসর ডা, এস,এম, আনসারুল্লাহ এরফান, শাহজাদা সৈয়দ একরামুল্লাহ ইমরান, শাহজাদা সৈয়দ এরশাদুল্লাহ সোলায়মান,  সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, বেতাগী দরবারের সৈয়দ গোলামুর রহমান আশরাফ শাহ সহ বিভিন্ন দরবারের সাজ্জাদানশীন,  ও মাদ্রাসার অধ্যক্ষবৃন্দ।

এছাড়া পি এইচ পি’র চেয়ারম্যন সুফী মিজানুর রহমান, শাহ আমানত হজ কাফেলার চেয়ারম্যান আলহাজ ইয়াছিন মাহমুদ সিদ্দিকী, চট্টগ্রাম সমিতি ঢাকার সভাপতি ও সাধারন সম্পাদক, আবদুল মোবারক ও আবদুল মাবুদ, সাংবাদিক নেতা সৈয়দ মুহাম্মদ নাজিমুদ্দিন শ্যামল,

সোসাইটি অব সার্জনস সভাপতি অধ্যাপক ডা, সরদার এ নাঈমসহ শিক্ষাবিদ, সাংবাদিক ও চিকিৎসকগন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares