সরকার সনাতন সমাজের জীবন-মান উন্নয়নেও কাজ করছে: ইঞ্জিনিয়ার মোশাররফ


সরকার সনাতন সমাজের জীবন-মান উন্নয়নেও আন্তরিক হয়ে কাজ করছে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাংসদীয় কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি। তিনি বলেন, সারা দেশের মত চট্টগ্রামেও অনেক মসজিদ, মঠ,মন্দির,রাস্তা,উপাসনালয়সহ বিভিন্ন উন্নয়ন হচ্ছে।  শেখ হাসিনার আন্তরিকতায় নতুন এবং বাকী কাজ গুলোও করা হবে। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সনাতন সম্প্রদায়ের জন্য আন্তরিক। বঙ্গবন্ধুর স্বপ্ন ও বর্তমান সরকারের ভিশন বাস্তবায়নে, সকলকে সাথে নিয়েই এগিয়ে যেতে চায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৬ আগষ্ট ) বিকেলে চট্টগ্রাম নগরীর মোটেল সৈকত এর হলরুমে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট চট্টগ্রাম বিভাগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, বিশেষ প্রার্থনা এবং দুস্থ ও মন্দিরের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী উত্তম কুমার শর্মার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য দিদারুল আলম,সিএমপি’র উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক। মশিগশি চট্টগ্রাম জেলা কার্যালয়ের সহকারী প্রকল্প পরিচালক শ্রী রিংকু কুমার শর্মার পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রখেন প্রফেসর বেনু কুমার দে।

নিজস্ব প্রতিবেদক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares