সোমবার রিলিজ হচ্ছে কণ্ঠশিল্পী জুলি’র ‘তুই আমার জীবন’


পাইরেসির থাবায় এদেশের মিউজিক ইন্ড্রাষ্টির অবস্থা হুমকির মুখে হলেও উদীয়মান কণ্ঠশিল্পী জুলির একক মৌলিক এলবাম ‘তুই আমার জীবন’ রিলিজ হচ্ছে সোমবার থেকে। বরাবরের মত এবারও অ্যালবামটি সাজিয়েছে গানের সমন্বয়ে। রাঙ্গামাটির মনোরম লোকেশনে চিত্রায়িত গানগুলোর আউটডোর লুকিং সবার নজর কাড়বে।

জনপ্রিয় গীতিকার  দেলোয়ার আরজুদা শরফের লিখা এবং অভি আকাশের সুরে ‘তুই আমার জীবন’ – গানটির মিউজিক করেছেন, আলাউদ্দিন আলো, ভিডিও পরিচালনা আসাদুজ্জামান আজাদ। সোমবার থেকে এই মৌলিক গানটি পাওয়া যাবে আজাদ মিউজিক স্টেশন থেকে।

এর আগে জননন্দিত এবং দর্শক জনপ্রিয় শিল্পী জুলির প্রথম মৌলিক গান ‘আগুন’  রিলিজ হয়েছিল ২০১৬ সালে। আইল্যান্স প্রোডাকশন ইউটিউব চ্যানেল থেকে। এই গানটি দিয়ে জুলি জনপ্রিয়তা পেয়েছিল। গানটির কথাও সুর – ইকন বাবু, মিউজিক ও ভিডিও -আলাউদ্দিন আলো। এছাড়া বাজারে রয়েছে জুলির ২য় মৌলিক গান ‘ক্রাস’। গানটির কথা- এম.এ.আলম শুভ, সুর-ইকন বাবু, গানটির অডিও করেছেন- আলাউদ্দিন আলো, ভিডিও পরিচালনা এ.বাবুল। গানটি রিলিজ হয়েছে,সংগীতা কোং থেকে। জুলির ৩য় মৌলিক গান হল ‘বেলী ফুলের মালা’ র কথা ও সুরে গানটি লিখেছেন -কামরুল আযম টিপু, মিউজিক- আলাউদ্দিন আলো,গানটির ভিডিও পরিচালনায় ছিলেন – আসাদুজ্জামান আজাদ, গানটি রিলিজ হয়েছে আজাদ মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেল থেকে। গীতিকার দেলোয়ার আরজুদা শরফের লিখা আরো একটি গান অডিও সম্পূর্ণ হয়েছে। মিউজিক ভিডিও আসবে খুব শিঘ্রই। ‘তোর কথা ভেবে ভেবে’ এই মৌলিক গানের পাশাপাশি শিল্পী জুলি কভার সং করেছেন বেশ কয়েকটি। এগুলো হলো, কাংখের কলসী, আইল দারুন ফাগুন, মিউজিক্যাল ফিল্ম কভার সং রঙ্গিলা মাঝি, ডুয়েট মেসআপ সং ডিরেক্টর আসাদুজ্জাম,নের সাথে। এছাড়াও আঞ্চলিক গান সহ আরো অনেক গান করেছেন এই শিল্পী। জুলির মৌলিক গান আরো ১৫ টির মত তৈরি হচ্ছে। একের পর এক ধামাকা আসবে। এছাড়া আগামী ২১ ফেব্রুয়ারী জুলির ‘একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার’ রিলিজ হচ্ছে।

নিউজ ডেস্ক, ফোকাস চট্টগ্রাম ডটকম

0Shares